ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে নিখোঁজ চিকিৎসক নেত্রকোনায় উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
মেহেরপুরে নিখোঁজ চিকিৎসক নেত্রকোনায় উদ্ধার

মেহেরপুর: মেহেরপুর থেকে ফরহাদ হোসেন পাভেল নামে এক চিকিৎসক নিখোঁজ হওয়ার তিনদিন পর নেত্রকোনার মোহনগঞ্জে অচেতন অবস্থায় উদ্ধার হয়েছেন।  

ফরহাদ হোসেন মেহেরপুর জেনারেল হাসপাতালের ইমারজেন্সি মেডিকেল অফিসার।

তিনি গত ১৩ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন।

হাসপাতালের একটি সূত্র জানায়, গত ১৩ নভেম্বর ফরহাদ হোসেনের ইমারজেন্সি ডিউটি থাকলেও তিনি ডিউটি অন্য আরেক চিকিৎসকের সঙ্গে সমন্বয় করেছিলেন। এর পর থেকে তার আর কোনো খোঁজ ছিল না। পরদিন ১৪ নভেম্বর তার ডিউটি না থাকায় বিষয়টি কারও নজরেও আসেনি।  

গত১৫ নভেম্বর হাসপাতালের জরুরি বিভাগে যোগ না দিলে বিষয়টি সবার মধ্যে জানাজানি হয়। হাসপাতাল কর্তৃপক্ষ ইমারজেন্সি মেডিকেল অফিসারের কক্ষে ফরহাদ হোসেনের ব্যবহৃত মোবাইলফোনটি পায়। পরে তার খোঁজ না পেয়ে পরিবারের সদস্যের সঙ্গে যোগাযোগ করা হয়। পরিবারের পক্ষ থেকেও জানানো হয়, তাদের সঙ্গেও কোনো যোগাযোগ হয়নি। পরে মেহেরপুর জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি জেলা পুলিশ সুপারসহ (এসপি) পুলিশের বিশেষ শাখা (ডিএসবি), জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থাকে (এনএসআই) জানায়। ১৬ নভেম্বর দুপুরের দিকে মেহেরপুর হাসপাতাল কর্তৃপক্ষ জানতে পারে, নেত্রকোনার মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ফরহাদ হোসেন নামে এক ব্যক্তি অচেতন অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।  

মেহেরপুর ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. জমির মোহাম্মদ হাসিবুর সাত্তার জানান, ইমারজেন্সি মেডিকেল অফিসার ফরহাদ হোসেন পাভেলের নিখোঁজ বিষয়টি অবগত হওয়া মাত্র তার পরিবারসহ এসপি, ডিবি, ডিএসবি ও এনএসআইয়ের সঙ্গে যোগাযোগ করা হয়। বর্তমানে তাকে নেত্রকোনার মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিষয়টি নিয়ে আমি নেত্রকোনা সিভিল সার্জনের সঙ্গে কথা বলেছি।  
সেখানকার চিকিৎসকরা জানান, তাকে নেশা জাতীয় কোনো দ্রব্য খাওয়ানো হয়েছে। তবে ফরহাদ হোসেন এখনও অচেতন থাকাতে কীভাবে তিনি ওখানে গেলেন বা তার সঙ্গে কী হয়েছিল, এ নিয়ে তার কোনো বক্তব্য নেওয়া এখনও সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।