ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে গাছে ঝুলছিল এক ব্যক্তির মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
ফরিদপুরে গাছে ঝুলছিল এক ব্যক্তির মরদেহ প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের বারভাগিয়া গ্রামে গাছের সঙ্গে গলায় রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় মো. আ. সাত্তার (৬০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (১৭ নভেম্বর) দুপুরের দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সাত্তার জেলার সালথা উপজেলার তুঘলদিয়া এলাকার বাসিন্দা। তিনি পেশায় দিনমজুর ছিলেন বলে জানা গেছে।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১০ নভেম্বর ফরিদপুরের কানাইপুরের শ্রমিকের হাট থেকে লোকমান হোসেন নামে এক ব্যক্তি গৃহস্থালির কাজ করাতে নিজ বাড়িতে নিয়ে আসেন। সেখানে ছয়দিন কাজও করছিলেন। শুক্রবার সকালে তার মরদেহ বাড়ির পাশে একটি গাছে গলায় রশি পেঁচানো অবস্থায় দেখতে পাওয়া যায়। স্থানীয়রা বিষয়টি থানায় জানায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।  

মো. আ. সাত্তার ঋণগ্রস্ত ছিলেন বলে জানা গেছে। এ কারণে তিনি বাড়ি থেকে কাউকে না জানিয়ে শ্রমিকের হাটে দিনমজুরের কাজে বিক্রি হয়েছিলেন বলে স্থানীয়দের দাবি।

মরদেহ উদ্ধার বিষয়টি নিশ্চিত করে ফরিদপুরের কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বেলাল হোসেন বাংলানিউজকে বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।