ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় এক নারী নিহত 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
খিলগাঁওয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় এক নারী নিহত 

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ে কাভার্ডভ্যান ধাক্কায় বিলকিস আক্তার (৪৫) নামে এক নারী মারা গেছে।

শনিবার (১৮ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে খিলগাঁওয়ে হিকমা হাসপাতালের বিপরীত পাশে রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

 

পরে আহত অবস্থায় ওই নারীর স্বামী আব্দুর রউফ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

বিলকিস আক্তারের স্বামী আব্দুর রউফ জানান, তাদের বাড়ি গাজীপুর জেলার শ্রীপুর থানার ভাঙ্গাহাটি গ্রামে। তিনি নিজে রংমিস্ত্রীর কাজ করেন। রাতে স্ত্রীকে নিয়ে গাজীপুর থেকে মুগদার মান্ডার এক আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন। এ সময় খিলগাঁওয়ে রোড পার হওয়ার সময় একটি কাভার্ডভ্যান বিলকিসকে ধাক্কা দেয়। এতে তার স্ত্রী গুরুতর আহত হন। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে আসলে মারা যায়। পরে চালকসহ ঘাতক কাভার্ডভ্যানটি আটক করে এলাকার লোকজন।  

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মোল্লা জানান, হিকমা হাসপাতালের সামনে রাস্তা পার হওয়ার সময় সড়ক দুর্ঘটনায় ওই নারী মারা যান। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯২১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।