ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে নির্বাচন অফিস লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে নির্বাচন অফিস লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন  অফিসের পেছনে ২টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দিবাগত রাত ৯টার দিকে পর পর দুটি ককটেল বিস্ফোরণের শব্দ পাওয়া যায়।

স্থানীয়রা জানায়, জেলা নির্বাচন অফিসের পেছন দিকের ফাঁকা জায়গা থেকে নির্বাচন অফিস লক্ষ্য করে দুটি ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, রাত ৯টার দিকে কে বা কারা অন্ধকারের মধ্যে নির্বাচন অফিসের পেছনের  সীমানা প্রাচীরে দুটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে নির্বাচন অফিসের কোনো ক্ষয়ক্ষতি বা কোন অঘটন ঘটেনি। এ ঘটনার পর নিয়মিত পুলিশ পাহারার পাশাপাশি অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেলা নির্বাচন অফিসার নজরুল ইসলাম জানান, নিজ কার্যালয়ে নির্বাচন সংক্রান্ত কাজ করার সময় তিনি দুটি বিস্ফোরণের শব্দ পান। পরে জানতে পারেন কে বা কারা ককটেল ফাটিয়ে পালিয়ে গেছে। ঘটনার পরপরই পুলিশ চারদিক ঘিরে ফেলে। তবে কাউকে আটক করতে সক্ষম হয়নি। আগামীকাল নির্বাচন অফিসের পেছনের দিকে পর্যাপ্ত আলো এবং সিসি ক্যামেরার ব্যবস্থা করা হবে।

এর আগে গত ২৬ নভেম্বর রাতে চাঁপাইনবাবগঞ্জ জেলা মোটর মালিক সমিতির কার্যালয়ের সামনে দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

বাংলাদেশ সময়: ২২৪৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।