ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে দুই যুবককে হাতুড়িপেটা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
মাদারীপুরে দুই যুবককে হাতুড়িপেটা

মাদারীপুর: মাদারীপুরে মেহেদি হাসান ও তুষার খান নামে দুই যুবককে হাতুড়িপেটা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৮ নভেম্বর) রাত ৯টার দিকে সদর উপজেলার খাগদী এলাকায় এ ঘটনা ঘটে।

 

আহত মেহেদি হাসান সদর উপজেলার কুলপদ্বী গ্রামের এনসান মিয়ার ছেলে। তিনি দারাজ কোম্পানিতে কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত এবং তুষার খান একই গ্রামের দেলোয়ার খানের ছেলে। তিনি পেশায় ইজিবাইকচালক।

জানা গেছে, অফিসের কাজ শেষে শহরের ইটেরপুল থেকে ইজিবাইকে করে নিজ বাড়িতে ফিরছিলেন মেহেদি হাসান। কলেজ গেট এলাকায় এলে কয়েকজন যুবক তাদের ইজিবাইকে ওঠেন। পরে ইজিবাইকটি ঘুরিয়ে খাগদীর দিকে নিয়ে যান। সেখানে নিয়ে মেহেদি হাসান ও চালক তুষারকে হাতুড়িপেটা করেন তারা।  

দুইজনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যান হামলাকারীরা। পরে গুরুতর অবস্থায় আহত দুইজনকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

আহত মেহেদি হাসান বলেন, 'ইজিবাইক থেকে নামিয়ে আমাদের দুইজনকে ইচ্ছেমতো হাতুড়িপেটা করেছে। একপর্যায়ে আমরা দুইজনই অচেতন হয়ে যাই। যারা হামলা চালিয়েছে তারা ইজিবাইকে উঠে ৫ থেকে ৬ জন, আর খাদগী এলাকায় তাদের সঙ্গে যোগ দেন আরও ৮-১০ জন। আমি এ ঘটনার বিচার দাবি করছি।

আহত তুষারের মা রীনা বেগম বলেন, 'আমার ছেলের ওপর হামলার বিচার চাই। আমাদের সঙ্গে কারো কোনো শত্রুতা নেই। আমার ছেলে ইজিবাইক চালিয়ে খায়, এতেই সংসার চলে। যারা এ ঘটনার সঙ্গে জড়িত তাদের বিচার চাই।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. জাহিদ আরেফিন জানান, 'হাতুড়িপেটায় আহত হয়ে দুইজন হাসপাতালে এসেছে। তাদের ভর্তি করে নেওয়া হয়েছে। চিকিৎসকের মনিটরিং এ আছেন দুইজন। তাদের অবস্থা গুরুতর প্রয়োজনে উন্নত চিকিৎসার জন্য মেডিকেল কলেজে পাঠানো হতে পারে। '

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন জানান, 'হাতুড়িপেটার খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল দুই জায়গাতেই পুলিশ পরিদর্শন করেছে। ভুক্তভোগীর পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।