ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএনপিকে নির্বাচনে আসতে উৎসাহিত করা হবে: এলজিআরডি মন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
বিএনপিকে নির্বাচনে আসতে উৎসাহিত করা হবে: এলজিআরডি মন্ত্রী

কুমিল্লা: বিএনপিকে নির্বাচনে আসতে উৎসাহিত করা হবে উল্লেখ করে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেন, বিএনপি একটি রাজনৈতিক দল। তাদের নির্বাচনে আসার বিষয়ে আমাদের সব সময় আহ্বান ছিল।

এখনও আমরা বিএনপিকে নির্বাচনে আসতে উৎসাহিত করব।  

এসময় বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, দেশের সংবিধান মানবেন না, দেশের মানুষের আকাঙ্ক্ষার প্রতি কোনো সম্মান দেখাবেন না, নির্বাচনে অংশগ্রহণ করবেন না, জ্বালাও পোড়াও করবেন- এটা এদেশের মানুষ মেনে নেবে না।  

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে সংসদীয় নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।  

এসময় মন্ত্রী বলেন, অতীতে বিএনপি নির্বাচন করতে দেবে না বলে অগ্নিসন্ত্রাস করেছিল। মানুষ পুড়িয়ে মেরেছিল। এমন লজ্জাজনক ঘটনার অভিজ্ঞতা এদেশের মানুষের ছিল না। সেসময় মানুষ তাদের মোকাবিলা করেছিল। অত্যন্ত দুঃখজনক ও বেদনাদায়ক এ অভিজ্ঞতা মোকাবিলা করার শক্তি সামর্থ্য বাংলাদেশের মানুষ অর্জন করেছে। যারা অগ্নি সন্ত্রাস করেছে তারা আজ অনেক দুর্বল। তারা যখন সবল ছিল, অনেক শক্তিশালী ছিল তখন বাংলাদেশের মানুষ তাদের মোকাবিলা করেছিল। এখন বাংলাদেশের মানুষ তাদের দরকার মনে করে না। তাই হরতাল এবং অবরোধের নামে তাদের কর্মসূচির সঙ্গে জনগণের সম্পৃক্ততার কোনো অস্তিত্ব খুঁজে পাওয়া যায় না।  

এসময় মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাইয়ুম, উপজেলা চেয়ারম্যান মো. জাকির হোসেন, লাকসাম পৌর মেয়র আবুল খায়েরসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।