ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল মা-মেয়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল মা-মেয়ের

নোয়াখালী: নোয়াখালীর সূবর্ণচর উপজেলায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন দুইজন।

 

শুক্রবার (০১ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার সোনপুর-চেয়ারম্যান ঘাট সড়কের চরজুবলি ইউনিয়নে দারোগা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পূর্ব চরজব্বর গ্রামের শুক্কুর মিয়ার স্ত্রী শিল্পী আক্তার (৩০) ও তার মেয়ে শারমিন (২)।

আহতরা হলেন- উপজেলার চরজব্বর ইউনিয়নের পশ্চিম চরজব্বর গ্রামের মৃত আইয়ুব আলী মেম্বারের ছেলে মো. ফারুক (৩০), একই গ্রামের মো. মোস্তফার ছেলে মো. আবদুল্লাহ (৩০)।

স্থানীয়রা জানায়, শুক্রবার বেলা সোয়া ১১টার দিকে হাতিয়া উপজেলার চেয়ারম্যান ঘাট থেকে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা জেলা সদরের সোনাপুরের উদ্দেশে ছেড়ে যায়। পথেমধ্যে সোনপুর-চেয়ারম্যান সড়কের চরজুবলি ইউনিয়নের আটকপালিয়া বাজার সংলগ্ন দারোগা মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে শিশু শারমিন ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয়রা তার মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চরজব্বর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।