ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালাইয়ে নিজ বাড়িতে বৃদ্ধাকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
কালাইয়ে নিজ বাড়িতে বৃদ্ধাকে গলা কেটে হত্যা সৈয়দ আলী আকন্দ

জয়পুরহাট: জয়পুরহাটের কালাইয়ে নিজ বাড়িতে সৈয়দ আলী আকন্দ (৭৫) নামে এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) গভীর রাতে উপজেলার পুনট ইউনিয়নের চার নং ওয়ার্ডের শিকটা উত্তর পাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

 

হত্যার ঘটনায় ওই বৃদ্ধের পরিবারের দুই সদস্যকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে কালাই থানা পুলিশ।

নিহত সৈয়দ আলী ওই গ্রামের মৃত মুতরাজ আলী আকন্দের ছেলে।

স্থানীয়রা জানান, সৈয়দ আলী স্ত্রী মৃত্যুর পর একাই নিজ বাড়িতে বসবাস করতেন। দুই ছেলে তাদের পরিবারকে নিয়ে আলাদা বাড়িতে থাকেন। অন্য ছেলে ঢাকায় বসবাস করেন। বৃহস্পতিবার রাতে ছেলের বাড়িতে খাবার খেয়ে সৈয়দ আলী নিজ বাড়িতে ঘুমিয়ে পড়েন। শুক্রবার ভোরে বড় ছেলে বাড়িতে ঢুকে দেখতে পান ঘরের দরজা খোলা আর বাবার গলা কাটা মরদেহ খাটের ওপরে পড়ে আছে। এ সময় ছেলের চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে দেখতে পান, ওই বৃদ্ধাকে কে বা কারা গলা কেটে হত্যা করেছে। পরে স্থানীয় মেম্বার থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

সৈয়দ আলীর মেজ ছেলে মো. নাজমুল হোসেন বলেন, আমার বাবা প্রায় ২০ বিঘা জমিতে ধান আবাদ করেছেন। গোয়াল ভরা বিদেশি গরু আছে। এবার ধান বিক্রি করে আমার বাবার কাছে নগদ প্রায় ৮ লাখ টাকা ছিল। তিনি কোনো ব্যাংকেই টাকা রাখতেন না। আমার জানামতে, বাবার কোনো শত্রু নেই। তবে বাবাকে কেন এবং কে বা কারা হত্যা করেছে তা বুঝতে পারছি না।

উপজেলার পুনট ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. মোর্শেদুল হক বলেন, বিষয়টি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ও কালাই থানায় জানালে পুলিশ মরদেহ উদ্ধার করে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার ঘটনায় তদন্ত শুরু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের বড় ছেলে তৈয়ব ও মেজ ছেলে নাজমুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।