ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

জাতীয়

গাজীপুরে রডবোঝাই ট্রাকে আগুন, চালক-হেলপার বার্ন ইউনিটে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
গাজীপুরে রডবোঝাই ট্রাকে আগুন, চালক-হেলপার বার্ন ইউনিটে

ঢাকা: গাজীপুরের কালিয়াকৈরে রডবোঝাই ট্রাকে পেট্রল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রাকের চালক ও হেলপর দগ্ধ হয়েছে।

দগ্ধরা হলেন- ট্রাকচালক সাইফুল ইসলাম (৪৭) ও হেলপার মো. জনি (২৪)।  

রোববার (৩ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে কালিয়াকৈরে গোয়ালবাথান এলাকায় লতিফপুর ফুটওভার ব্রিজের নিচে এ ঘটনা ঘটে। দগ্ধ দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধ হেলপার মো. জনি জানান, তার বাড়ি চাপাইনবাবগঞ্জ সদর উপজেলার চড়বাসুদেবপুর গ্রামে। আর সাইফুল ইসলামের বাড়ি রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার সুলতানগঞ্জ গ্রামে। তারা চট্টগ্রাম থেকে ট্রাকে রডবোঝাই করে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে যাচ্ছিলেন।  

তিনি আরও জানান, ট্রাকটি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান লতিফপুর ফুটওভার ব্রিজের নিচে আসলে বেশ কয়েকজন যুবক মোটরসাইকেলে এসে ট্রাকে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে ট্রাকের সামনের অংশ পুড়ে যায়। পরে দ্রুত নামার সময় দুজনই দগ্ধ হন। পরে প্রথমে তারা কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে আসা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের চিকিৎসক জানান, দগ্ধ সাইফুলের শরীরের ১৭ শতাংশ ও জনির ১০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের বার্ন ইউনিটে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।