ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

হাঁসে ধান খাওয়ায় নারীকে পিটিয়ে হত্যা, স্বামী-স্ত্রী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
হাঁসে ধান খাওয়ায় নারীকে পিটিয়ে হত্যা, স্বামী-স্ত্রী গ্রেপ্তার

নোয়াখালী: নোয়াখালী কবিরহাট উপজেলায় হাঁসে ধান খাওয়ায় আলেয়া বেগমকে (৫০) নামে এক নারীকে পিটিয়ে হত্যার ঘটনায় দুইজন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শনিবার (২ ডিসেম্বর) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১১ সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান।

এর আগে, একই দিন দুপুরে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের উত্তর জগদানন্দ গ্রামের গছিউল আলমের ছেলে আবু তাহের (৪৮) ও তার স্ত্রী রেজিয়া বেগম (৪০)।  

সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গত ২৯ নভেম্বর সকাল সাড়ে ৬টার দিকে নিহত আলেয়া বেগমের সঙ্গে প্রতিবেশী রেজিয়া ও তার পরিবারের সদস্যদের মধ্যে হাঁসে জমির ধান খাওয়াকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে রেজিয়া বেগমের হাতে থাকা লাঠি দিয়ে আলেয়া বেগমকে মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন।  

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। ঘটনার পরপরই আলেয়া বেগম হত্যা মামলায় আসামিরা পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের মেয়ে সুলতানা আক্তার বিউটি (২৯) বাদী হয়ে কবিরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আরও পড়ুন: হাঁসে ধান খাওয়ায় নারীকে পিটিয়ে হত্যা

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।