ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

জুতার ভেতরে অভিনব কৌশলে পাচার হচ্ছিল ইয়াবা, গ্রেপ্তার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
জুতার ভেতরে অভিনব কৌশলে পাচার হচ্ছিল ইয়াবা, গ্রেপ্তার ১

ঢাকা: জুতার মধ্যে অভিনব কৌশলে ইয়াবা পাচারকালে মো. শাহ আলম (৩০) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযানে শাহ আলমের জুতার মধ্যে বিশেষ কায়দায় রাখা ১ হাজার ৮৬১টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এসব মাদকের আনুমানিক বাজারমূল্য ৫ লাখ ৫৮ হাজার ৩০০ টাকা।

অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ জানান, রোববার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় গোপন তথ্যের ভিত্তিতে রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানাধীন এলাকায় একটি অভিযান পরিচালনা করে শাহ আলমকে গ্রেপ্তার করা হয়। তিনি বিশেষ কৌশলে জুতার সোলের মধ্যে এসব ইয়াবা পরিবহন করছিলেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যাবের এই কর্মকর্তা জানান, গ্রেপ্তার শাহ আলম একজন পেশাদার মাদক কারবারি। তিনি বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন।

গ্রেপ্তার শাহ আলমের নামে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে এবং তাকে থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২৩
এসজেএ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।