ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর আত্মহত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর আত্মহত্যা!

টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুরে স্ত্রী পরকীয়ায় লিপ্ত থাকায় মানসিক বিকারগ্রস্ত হয়ে স্বামী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী রুনা খাতুনকে (২৯) থানায় আনা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

 

এসময় স্বামী মোস্তফা কামালের জামার পকেট থেকে একটি “চিরকুট” উদ্ধার করা হয়। তাতে তার স্ত্রী পরকীয়ায় জড়িত ছিলেন বলে উল্লেখ করা হয়।

বুধবার (৬ ডিসেম্বর) সকালে মোস্তফা কামাল (৪২) শ্বশুরবাড়ি উপজেলার ফলদা ইউনিয়নের ফলদা ঘোনাপাড়া এলাকায় গাছের সঙ্গে স্ত্রীর ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। তিনি ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের আনন্দপাড়া গ্রামের আমির আলীর ছেলে।

জানা যায়, মোস্তফা কামাল ও স্ত্রী রুনা খাতুনের ঘরে একটি ছেলে এক মেয়ে রয়েছে। তার স্ত্রী পরকীয়ায় আসক্ত হওয়ায় এ নিয়ে মাঝে মধ্যে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হতো। এতে মানসিকভাবে হতাশাগ্রস্ত হয়ে পড়েন কামাল। একপর্যায়ে স্ত্রীর ওড়না নিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

নিহত মোস্তফা কামালের বড় ভাই সাজেদুল করিম বলেন, পরকীয়া নিয়ে তাদের দুইজনের মধ্যে বনিবনা ছিল না। যে কারণে কামাল হতাশগ্রস্ত হয়ে স্ত্রীর ওড়না দিয়ে গলায় ফাঁস দিতে পারেন বলে ধারণা করছি।

ফলদার ইউপি সদস্য আব্দুর রাজ্জাক বলেন, গাছে মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় তার পকেট থেকে একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটে স্ত্রীর পরকীয়া করার বিষয়টি লেখা ছিল। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।