ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে প্রতিপক্ষের ঢিলের আঘাতে বৃদ্ধের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২৩
টেকনাফে প্রতিপক্ষের ঢিলের আঘাতে বৃদ্ধের মৃত্যু প্রতীকী ছবি।

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে ‘রাস্তা নির্মাণকে’ কেন্দ্র করে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের ইটের ঢিলের আঘাতে আব্দুস সালাম ওরফে আব্দু (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) সকালে নয়াপাড়ায় এ ঘটনা ঘটে।



টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওসমান গণি জানান, শুক্রবার (৮ ডিসেম্বর) রাতে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের নয়াপাড়ায় চলাচলের রাস্তার কাজ নিয়ে আব্দুস সালামের পরিবারের সঙ্গে স্থানীয় আব্দুস শুক্কুরের পরিবারের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যের তর্কাতর্কির একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে স্থানীয় উভয়পক্ষকে শান্ত করলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

শনিবার সকালে আগের রাতের বিরোধকে কেন্দ্র করে উভয়পক্ষের লোকজনের মধ্যে আবারও তর্কাতর্কি শুরু হয়। একপর্যায়ে উভয়পক্ষ ইট-পাটকেল ছুড়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে প্রতিপক্ষের ইটের ঢিলের আঘাতে এক বৃদ্ধ গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান মো. ওসমান গণি।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২৩
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।