ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কা, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কা, নিহত ২

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে রেললাইন অতিক্রম করার সময় নীল সাগর এক্স‌প্রেস ট্রেনের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। তা‌দের একজন রিকশা এবং অটোভ‌্যান চালক ছি‌লেন।

 

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকালে ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের উপজেলার সল্লা ও হাতিয়ার পৃথক দুইটি লেভেল ক্রসিংয়ে এ ঘটনা ঘ‌টে।  

নিহতরা হলেন- উপজেলার সল্লা ইউনিয়নের দেউপুর গ্রামের দুলাল শেখের ছেলে মো. দেলোয়ার হোসেন (৫৬) এবং একই ইউনিয়নের সল্লা গ্রামের মৃত আব্দুলের ছেলে সামছুল (৫৮)। দেলোয়ার হোসেন পেশায় অটোভ্যান চালক ও সামছুল রিকশা চালক।

স্থানীয়রা জানান, দেলোয়ার হোসেন হাতিয়া ও সামছুল আলম সল্লা এলাকায় লেভেলক্রসিং অতিক্রম করছিলেন। ঢাকা থেকে আসা উত্তরবঙ্গগামী একটি ট্রেনের ধাক্কায় রেললাইনের পাশে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন তারা। প‌রে স্বজনরা খবর পে‌য়ে তা‌দের মর‌দেহ উদ্ধার ক‌রে বা‌ড়ি‌তে নি‌য়ে যায়।  

ঘা‌রিন্দা রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর জানান, সুরতহাল রি‌পোর্ট ও আইনি প্রক্রিয়া শেষে দুইজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।