ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাড়ি পাওয়ার লোভে ট্রাকচালককে হত্যা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
বাড়ি পাওয়ার লোভে ট্রাকচালককে হত্যা, আটক ১

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় ট্রাকচালক রুবেল মোল্লাকে (৩০) তার নিজ ঘরে হত্যার ঘটনায় মিনহাজুল (২৪) নামে একজনকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটক মিনহাজুল বগুড়া শিবগঞ্জ উপজেলার জাহাঙ্গীরাবাদ চাউলা পাড়ার বাচ্চু মিয়ার ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়- গত ১২ ডিসেম্বর রাতে বগুড়ার শিবগঞ্জ উপজেলার চাউলা পাড়ায় ট্রাকচালক রুবেল মোল্লাকে তার নিজ বাড়িতে ছুরিকাঘাত ও শ্বাসরোধ করে খুন করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহত ওই ব্যক্তির মা জামিলা বেগম শিবগঞ্জ থানার হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা গোয়েন্দা তৎপরতা শুরু করে। সেই তথ্যের ভিত্তিতে ১৪ ডিসেম্বর রাত পৌনে ১২টার দিকে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলা থেকে মিনহাজুলকে আটক করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে তিনি ওই খুনের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

র‌্যাব জানান, মিনহাজুল ও তার এক সহযোগী ১২ ডিসেম্বর রাতে চারটি ইয়াবা ট্যাবলেট নিয়ে রুবেলের বাড়িতে যান। তারা তিনজন মিলে ইয়াবা সেবন করেন। এরপর নেশাগ্রস্ত রুবেলকে চাকু দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে এবং মুখে বালিশ চাপা দিয়ে হত্যা নিশ্চিত করে পালিয়ে যান তারা। তৃতীয় একটি পক্ষ রুবেলকে হত্যার বিনিময়ে মিনহাজুলকে একটি বাড়ি করে দেওয়ার আশ্বাস দিয়েছিল। এ কারণে এক সহযোগীকে নিয়ে রুবেলকে হত্যা করেন মিনহাজুল।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, আটক মিনহাজুলকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।