ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোটালীপাড়ায় যুবদল নেতার আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
কোটালীপাড়ায় যুবদল নেতার আত্মহত্যা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা যুবদলের আহ্বায়ক ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো. কামরুল ইসলাম (৪০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার (১৫ ডিসেম্বর) রাত সাড়ে ১০টায় উপজেলার তারাশী গ্রামের নিজ বাড়িতে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।

 

কামরুল তারাশী গ্রামের রাজা আলী মিয়ার ছোট ছেলে ও এক কন্যা সন্তানের জনক।

পারিবারিক সূত্রে জানা গেছে, স্ত্রীর সঙ্গে পারিবারিক বিরোধ ও বেকারত্বের কারণে দীর্ঘদিন ধরে সে মানসিকভাবে অসুস্থ ছিলেন। শনিবার (১৬ ডিসেম্বর) সকাল ১১টায় তারাশী পবনারপাড় মাদরাসার মাঠে জানাজা শেষে তারাশী সার্বজনীন কবরস্থানে তাকে দাফন করা হয়।  

কামরুল ইসলামের দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মী ও উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য সচিব মান্নান শেখ বলেন, বেশ কিছু দিন ধরে কামরুল ইসলামের সঙ্গে তার স্ত্রীর পারিবারিক কলহ চলে আসছিল। সে দীর্ঘদিন ধরে বেকার রয়েছেন। এসব কারণে কামরুল ইসলাম সবসময় হতাশায় ভুগতেন। এ কারণে সে আত্মহত্যা করতে পারে বলে আমাদের ধারণা।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফিরোজ আলম বলেন, কামরুল ইসলামের মরদেহ দেখে মনে হয়েছে এটা একটা আত্মহত্যা। এ বিষয়ে কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।