ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সখীপুরে তেলের গোডাউনে আগুন, ৪ কোটি টাকার ক্ষতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
সখীপুরে তেলের গোডাউনে আগুন, ৪ কোটি টাকার ক্ষতি

টাঙ্গাইল: টাঙ্গাইলের সখীপুরে তেল ভর্তি ড্রাম রাখার গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় চার কোটি টাকার ক্ষতি হয়েছে।

 

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলার কচুয়া বাজার এলাকায় যমুনা অয়েল সখীপুরের পরিবেশক মো. শওকত হোসেনের গোডাউনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  

জেলা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. শফিকুল ইসলাম ভূইয়া এ অগ্নিকাণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, তেল ও মবিল ভর্তি চার শতাধিক ড্রাম ও চার হাজার লিটার তেল ভর্তি দুটি ট্রাক, দুটি মোটরসাইকেল এবং গোডাউন পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্টসার্কিট কিংবা শ্রমিকদের বিড়ি সিগারেটের ফেলে দেওয়া আগুন থেকে এ অগ্নিকাণ্ড হতে পারে।

জানা গেছে, খবর পেয়ে সখীপুর, নলুয়া বিএএফ এবং বাসাইল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে ওই গোডাউনে রাখা পেট্রোল, ডিজেল, অকটেন এবং মবিল ভর্তি চার শতাধিক ড্রাম, তেল ভর্তি দুটি তেলবাহী ট্রাক, দুটি মোটরসাইকেল এবং টিনসেড গোডাউন পুড়ে গেছে। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় চার কোটি টাকা। আগুনের খবর শুনে গোডাউনের মালিক অসুস্থ হয়ে পড়লে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

এ অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত সিকদার, জেলা ফায়ার সার্ভিসের উপ পরিচালক মো. শফিকুল ইসলাম ভূইয়া, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহীনুর রহমান।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।