ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পথচারীর কানের দুল ছিনিয়ে গিলে ফেললেন ছিনতাইকারী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
পথচারীর কানের দুল ছিনিয়ে গিলে ফেললেন ছিনতাইকারী

ঢাকা: রাজধানীর গুলিস্তানে পথচারী এক নারীর কানের দুল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। হাতেনাতে ধরে ফেলার পর সেই দুল গিলে ফেলেছেন ছিনতাইকারী।

পরে তাকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে তুলে দেওয়া হয়।

শনিবার (২৩ ডিসেম্বর) বেলা দেড়টার দিকে গুলিস্তান ফুলবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সোনিয়া আক্তার নামে ওই নারী জানান, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে থাকেন তিনি। কেনাকাটার জন্য স্বামী রাসেল ও ছেলেকে নিয়ে গুলিস্তান এসেছিলেন। বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় পেছন থেকে ছিনতাইকারী তার ডান কানের দুল ধরে টান দেয়। পরে স্বর্ণের দুল নিয়ে পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীর পিছু নেন স্বামী রাসেল। কিছুদূর গিয়ে তাকে ধরে ফেললে তিনি (ছিনতাইকারী) দুলটি গিলে ফেলেন। তখন স্থানীয়রা তাকে গণধোলাই দেন।

রাসেল জানান, ছিনতাইকারীকে ধরতে গিয়ে তিনি নিজেও রাস্তায় পড়ে যান। পায়ে সামান্য ব্যথাও পেয়েছেন। তবুও তার পিছু ছাড়েননি। ধরে ফেলার পর দুলটি নিজের মুখে ঢুকিয়ে ফেলেন সেই ছিনতাইকারী। অনেকবার বলার পরও তিনি সেটি আর মুখ থেকে বের করেননি।

এদিকে বংশাল থানার উপ-পরিদর্শক (এসআই) সুবীর কুমার কর্মকার বাংলানিউজকে জানান, ভুক্তভোগীর স্বামী নিজেই ওই ছিনতাইকারীকে আটকের পর পুলিশে দিয়েছেন। এরপর তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এক্সরে করানো হয়েছে। রিপোর্টে দেখা গেছে, দুলটি তার পেটে আছে। সেটি বের করার প্রক্রিয়া চলছে। এছাড়া ছিনতাইকারী ওই যুবক নিজের নাম রুবেল (২৫) বলে দাবি করেছেন।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৪
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।