ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঢামেক হাসপাতালে ভুয়া নারী চিকিৎসক আটক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
ঢামেক হাসপাতালে ভুয়া নারী চিকিৎসক আটক

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নতুন ভবন থেকে অ্যাপ্রোণ পরা ও গলায় স্টেথোস্কোপ ঝোলানো অবস্থায় এক ভুয়া নারী চিকিৎসককে আটক করেছেন আনসার সদস্যরা।  এছাড়া তার কাছ থেকে ঢাকা মেডিকেলের লোগো দিয়ে বানানো একটি আইডি কার্ড জব্দ করা হয়।

শনিবার (২৩ ডিসেম্বর) রাতে হাসপাতালের নতুন ভবনে নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) সামনে থেকে ওই নারীকে আটক করা হয়।

হাসপাতালের নিরাপত্তায় নিয়োজিত থাকা আনসার সদস্যদের প্রধান প্লাটুন কমান্ডার পিসি উজ্জ্বল বেপারি জানান, নতুন ভবনের পাঁচতলার আইসিইউর সামনে থেকে চিকিৎসকদের অ্যাপ্রোণ পরা অবস্থায় ওই নারীকে প্রথম সন্দেহ হলে জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে তিনি গাইনি ওয়ার্ডের চিকিৎসক বলে জানান। পরে তাকে নিয়ে গাইনি ওয়ার্ডে গেলে কেউই তাকে চিনতে পারেননি।  পরে ওই নারী আরও বলেন, তিনি আউটডোরের চিকিৎসক সেখানেও যোগাযোগ করা হলে তাকে কেউ চিনতে পারেননি। একপর্যায়ে ওই নারী ভুয়া চিকিৎসক স্বীকার করেন। তিনি সাড়ে ৫শ টাকা দিয়ে  নীলক্ষেত থেকে অ্যাপ্রোন কিনেছেন, তার মায়ের খুব ইচ্ছা ছিল তিনি ডাক্তার হবেন।

আনসার সদস্যদের প্রধান উজ্জ্বল আরও বলেন, ধারণা করা হচ্ছে ওই ভুয়া চিকিৎসক ছদ্মবেশ ধারণ করে রোগীদের মোবাইলফোন চুরি করে থাকেন, কারণ কিছুদিন আগে আইসিইউ থেকে মোবাইলফোন চুরি হয়েছে। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানানো হয়েছে এবং তার নামে আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ০১১১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।