ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর, সম্পাদক নাসির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর, সম্পাদক নাসির

টাঙ্গাইল: টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি পদে জাফর আহমেদ (যুগান্তর), সাধারণ সম্পাদক পদে নাসির উদ্দিন (বাংলাদেশ প্রতিদিন) প্যানেলের বিজয় হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) অনুষ্ঠিত নির্বাচনে আরও বিজয়ী হয়েছেন সহ-সভাপতি কাজী জাকেরুল মওলা (আরটিভি) ও সাহাব উদ্দিন মানিক (আজকের টেলিগ্রাম), যুগ্ম সম্পাদক কাজী তাজউদ্দিন রিপন (একুশে টিভি) ও ইফতেখারুল অনুপম (জনকণ্ঠ), কোষাধ্যক্ষ আব্দুর রহিম (সমকাল), ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম (মজলুমের কণ্ঠ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কাজী হেমায়েত হোসেন হিমু (সময় তরঙ্গ), দপ্তর ও পাঠাগার সম্পাদক অরণ্য ইমতিয়াজ (বিজনেস পোস্ট)।

 

কার্যনির্বাহী সদস্যরা হচ্ছেন- হাবিবুল্লাহ কামাল (বাংলাটিভি), শামীম আলম মামুন (যমুনা টিভি), মামুনুর রহমান মিয়া (ইন্ডিপেনডেন্ট টিভি), কাদির তালুকদার (সময় টিভি) ও জোবায়েদ মল্লিক বুলবুল (যায়যায় দিন)।

এর আগে দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত নির্বাচনে ৭৪ জনের মধ্যে ৭৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন কমিশনের চেয়ারম্যান ছিলেন মো. হারুন-অর-রশিদ। নির্বাচন কমিশনার ছিলেন পাবলিক প্রসিকিউটর এস আকবর খান ও অধ্যক্ষ আনন্দ মোহন দে।  

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।