ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু, আহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
রাজধানীতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু, আহত ২

ঢাকা: রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে জানু (৪০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে বেলা সাড়ে ১২টার দিকে চিকিৎসক জানুকে মৃত ঘোষণা করেন।

নিহত জানু কিশোরগঞ্জের তারাইল উপজেলার সেকান্দার নগর গ্রামের মৃত শামসুদ্দিনের ছেলে। বর্তমানে তিনি মিরপুর ১ নম্বর সেকশনে থাকতেন।

সহকর্মী সিদ্দিক মিয়া ও শফিকুল ইসলাম জানান, তারা দিনমজুরের কাজ করেন। সকাল থেকে ক্যান্টনমেন্টের ভেতরে নির্মাণাধীন ১৪ তলা একটি ভবনে পরিচ্ছন্নর কাজ করছিলেন তারা। চতুর্থ তলায় নিরাপত্তার মাচানের ওপর উঠে ময়লা পরিষ্কার করার সময় সেখান থেকে তারা তিনজন নিচে পড়ে যান। এতে গুরুতর আহত হলে সঙ্গে সঙ্গে তাদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিওয়া হলে চিকিৎসক জানুকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত বাবুল (৩৮) ও বিশু (৩৭) ভর্তি আছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।