ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাতার থেকে এসে নানির জন্য ভোট চাইছেন নাতি

শফিকুল ইসলাম খোকন, উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
কাতার থেকে এসে নানির জন্য ভোট চাইছেন নাতি

পাথরঘাটা (বরগুনা): দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-২ (পাথরঘাটা-বামনা-বেতাগী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সুলতানা নাদিরার জন্য ভোট চাইছেন তার তিন নাতি।

এদের মধ্যে নাভিদ নামের নাতি এসেছে কাতার থেকে।

সুলতানা নাদিরার বড় মেয়ে ফারজানা সবুর রুমকির ছেলে সে। ২০২৩ সালে কাতারে এসএসসি পরীক্ষার দিয়েছে।  

এবার ছুটি নিয়ে দেশে ফিরে নানির জন্য ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছে সে। তার সঙ্গে রয়েছে সুলতানা নাদিরা মেজো মেয়ে সাবরিনা নাদিরা সবুর তিয়াশার মেয়ে নুদায়রা ও ছেলে ছারিমও।  ছারিম আহমেদ পঞ্চম ও নুদায়রা তৃতীয় শ্রেণি অধ্যায়নরত।

নৌকার প্রার্থী সুলতানা নাদিরা প্রয়াত সংসদ সদস্য গোলাম সবুর টুলুর‌ সহধর্মিণী। তিনি মধুমতি সিরামিকস লিমিটেডের চেয়ারম্যান। সংরক্ষিত মহিলা আসনে সংসদ সদস্য তিনি।  

নাভিদ বলে, আমি বাবার চাকরির সুবাদে কাতারে ছিলাম। সেখানে থেকেই লেখাপড়া করেছি। এ বছর এসএসসি পরীক্ষা শেষ করেছি। আমার নানা এ আসনের এমপি ছিলেন, আমার নানা যখন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আমার বয়স তখন ৭ বছরের ছিলাম। তেমন কিছু বুঝতাম না। একটু বড় হয়ে শুনেছি আমার নানা এ আসনে এমপি ছিলেন। এ বছর আমার নানি সুলতানা নাদিরা আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে  জাতীয় সংসদ নির্বাচন করছেন। আমি নানির পক্ষে ভোট চাইতে কাতার থেকে দেশে এসেছি।  

নাভিদ আরও বলে, কয়েকদিন ধরে ভোটারদের দ্বারে ঘুরে ভোট চেয়েছি, ভোটাররা আমাকে আশ্বস্ত করেছেন। আমি আশাবাদী আমার নানা গোলাম সবুর টুলুকে যেমন বিপুল ভোটে জয়ী হয়েছেন; নানিকেও বিজয়ী করবেন এলাকাবাসী।

সুলতানা নাদিরার ছোট মেয়ে হাছছানা সবুর তিয়াশা বলেন, আমরা সাংবাদিকদের অনেক সম্মান করি। এ  পর্যন্ত আমরা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করিনি। সাংবাদিকরা আমাদের অসহযোগিতা করেনি। আমরা আশাবাদী জনগণ এবং সাংবাদিকরা আমাদের পাশে থাকবে। বিগত বছরে দুঃসময়ে যেমন আমরা পাশে ছিলাম সামনেও থাকবো ইনশাআল্লাহ।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।