ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভোট বন্যার মাধ্যমে নৌকাকে জয়লাভ করাবেন: সাকিব 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
ভোট বন্যার মাধ্যমে নৌকাকে জয়লাভ করাবেন: সাকিব 

মাগুরা: নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ততই প্রচারণ প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত ছুটে যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে, করছেন জনসভা।

ভোটারদের মাঝে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

এদিক থেকে বেশ এগিয়ে মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান।  

প্রচারণার অংশ হিসেবে জেলা আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আজ শুক্রবার (২৯ ডিসেম্বর) হাজরাপুর ইউনিয়নের আলমখালী বাজার এলাকায় এক জনসভায় যোগ দেন তিনি।

সেখানে বাংলাদেশ ক্রিকেটের এই পোস্টার বয় বলেন, জনসমুদ্র দেখে আমি অভিভূত। আপনাদের এই উপস্থিত আমাকে আশান্বিত করে। আগামী ৭ তারিখে নির্বাচনে ঠিক একইভাবে আপনারা উপস্থিত হয়ে ভোট বন্যার মাধ্যমে নৌকাকে জয়লাভ করাবেন।  

তিনি আরও বলেন, দেশে যে উন্নয়ন ঘটছে প্রধানমন্ত্রীর নেতৃত্বে এই ধারাবাহিকতা ধরে রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয় যুক্ত করবেন।

হাজরাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবির হোসেনের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসের বাবলুসহ জেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।