ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ সাদিকের দাফন সম্পন্ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ সাদিকের দাফন সম্পন্ন

ঢাকা: মোবাইলে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান (এমএফএস) বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ সাদিকের দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বাদ আসর ধানমন্ডির তাকওয়া মসজিদে জানাজা শেষে  রায়েরবাজার কবরস্থানে তার মরদেহ দাফন করা হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এর আগে এদিন সকাল ৯টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জানা গেছে, শুক্রবার সকাল ৭টার দিকে বুকে ব্যথা অনুভব করলে মাহফুজ সাদিককে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সকাল ৯টার দিকে চিকিৎসকেরা জানান, কার্ডিয়াক অ্যারেস্টে তার মৃত্যু হয়েছে।

২০২১ সালে বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা হিসেবে যোগ দেন মাহফুজ সাদিক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন।

২০২১ সালে বিকাশে যোগ দেওয়ার আগে ২০০৭ সাল থেকে তিনি লন্ডনে বিবিসি ওয়ার্ল্ড নিউজে কর্মরত ছিলেন। একই সময় তিনি এমি ও বাফটা অ্যাওয়ার্ড প্রোগ্রামের প্রেজেন্টার ও প্রোডিউসার হিসেবেও কাজ করেছেন। এর আগে সিটি ব্যাংকের সহকারী ব্যবস্থাপক হিসেবে নিযুক্ত ছিলেন। ২০১৮ সালে তিনি লাইফ ফেলো রয়েল সোসাইটি অব আর্টস (এফআরএসএ) অ্যাওয়ার্ড পান। লন্ডনের কিংস কলেজ থেকে পাবলিক পলিসি বিষয়ে মাস্টার্স করেছিলেন মাহফুজ সাদিক।

বাংলাদেশ সময়: ০১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
এসএমএকে/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।