ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তালা উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’র স্বাক্ষর জাল করে টাকা উত্তোলন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
তালা উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’র স্বাক্ষর জাল করে টাকা উত্তোলন 

সাতক্ষীরা: সাতক্ষীরার তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফিয়া শারমীনের স্বাক্ষর জাল করে ব্যাংক থে‌কে চার লাখ ৯০ হাজার ৭২০ টাকা তুলে নেওয়ার অভিযোগ উঠেছে উপজেলা পরিষদের অফিস সহায়ক পান্না কুমার রায়ের বিরুদ্ধে। এ ঘটনায় তা‌কে কেন চাকরি থে‌কে বরখাস্ত করা হ‌বে না, তা জান‌তে চে‌য়ে শোকজ করা হ‌য়ে‌ছে।

 

জানা গে‌ছে, গত ৭ ডিসেম্বর সোনালী ব্যাংক তালা শাখার চলতি হিসাব নম্বর ২৮২০১০০০১৪০১১ থেকে চে‌কের এসবি ২৮২০৭৮৮৫৯৯৫ নম্বর পাতা জমা দিয়ে
চার লাখ ৯০ হাজার ৭২০ টাকা তোলেন পান্না কুমার রায়। যা ২৭ ডিসেম্বর সোনালী ব্যাংক তালা শাখা থে‌কে তোলা স্টেট‌মে‌ন্টের মাধ্য‌মে কর্তৃপ‌ক্ষের নজরে আসে।  

এ ঘটনায় তিন কর্মদিবসের মধ্যে জবাব চেয়ে পান্না কুমার রায়‌কে কারণ দর্শানো (শোকজ) নোটিশ দি‌য়ে‌ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া শারমীন।

এ বিষ‌য়ে যোগা‌যোগ করা হ‌লে অফিস সহকারী পান্না রায় বলেন, আমি কোনো নোটিশ পাইনি।  

তবে ব্যাংক থেকে জাল স্বাক্ষরে টাকা উত্তোলনের কথা স্বীকার করেন তিনি।  

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া শারমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তাকে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছে। নোটিশের জবাব পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।