ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় স্কুলশিক্ষকসহ দুইজনকে কুপিয়ে হত্যাচেষ্টা, গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
পাবনায় স্কুলশিক্ষকসহ দুইজনকে কুপিয়ে হত্যাচেষ্টা, গ্রেপ্তার ২

পাবনা: জমি সংক্রান্ত বিরোধ জেরে পাবনা সদর উপজেলার দুবলিয়া উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক সুজন আলী স্বপন ও মোজাহার আলী বিশ্বাস নামের দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যাচেষ্টা করা হয়। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী।  

এর আগে রোববার (৩১ ডিসেম্বর) পাবনা সদরের চরতারাপুর ইউনিয়নের আরিয়া গোহাইলবাড়ি এলাকায় প্রকাশ্যে দিনের বেলায় হত্যাচেষ্টার ঘটনা ঘটে।

আহত শিক্ষক সুজন আলী স্বপন চরতারাপুরের টাটিপাড়ার মাহমুদ আলী খানের ছেলে এবং মোজাহার আলী সাদুল্লাপুর ইউনিয়নের পাটোয়া গ্রামের মৃত আজাহার আলী বিশ্বাসের ছেলে।

 গ্রেপ্তাররা হলেন- মালপাড়া চোকদারপাড়া গ্রামের মকছেদ প্রামাণিকের ছেলে মজিদ প্রামাণিক এবং একই গ্রামের মোজাই প্রামাণিকের ছেলে বাচ্চু প্রামাণিক।

প্রত্যক্ষদর্শী ও অভিযোগ সূত্রে জানা গেছে, চরতারাপুরের মালপাড়ার চকদারপাড়ার মজিদ, শহিদ, লতিফ, মতিন ও ইকবাল হোসেনসহ অভিযুক্তদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল। রোববার সকালে মোজাহার আলী বিশ্বাস তার সন্তান মোতালেব ও প্রতিবেশী সুজন আলী স্বপনকে সঙ্গে নিয়ে জমিতে কাজ করছিলেন। এসময় অভিযুক্তরা চাইনিজ কুড়ালসহ দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে এবং তাদের কুপিয়ে হত্যা চেষ্টা চালায়। এসময় আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যান। ঘটনাস্থল থেকে গুরুতর আহতাবস্থায় সুজন আলী স্বপন ও মোজাহার আলী বিশ্বাসকে উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সুজন আলী স্বপনের অবস্থা অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশান আলী বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।