ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

১৬ মোটরসাইকেলে অগ্নিসংযোগ-ভাঙচুর, গ্রেপ্তার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
১৬ মোটরসাইকেলে অগ্নিসংযোগ-ভাঙচুর, গ্রেপ্তার ৩

বরিশাল: বরিশাল-২ আসনের বানারীপাড়া উপজেলায় ১৬টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনায় পাল্টাপাল্টি দুইটি মামলা হয়েছে। মঙ্গলবার (২ জানুয়ারি) রাতে পৃথক দুইটি মামলা হয়েছে বলে বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম জানিয়েছেন।



নৌকার সমর্থকের করা মামলা আসামি স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থীর তিন কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে ওসি জানিয়েছেন। গ্রেপ্তারকৃতরা হলেন, সাইজুদ্দিন, মিরাজ ও মন্টু।

ওসি মাইনুল ইসলাম বলেন, মঙ্গলবার দুপুরে উপজেলার বাইশারী কলেজ এলাকায় স্বতন্ত্র প্রার্থী একে ফাইয়াজুল হক রাজুর কর্মীদের সঙ্গে নৌকার কর্মী-সমর্থদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় ১২টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ এবং চারটি ভাঙচুর করা হয়। এ ঘটনায় দুই পক্ষ পরস্পরের বিরুদ্ধে অভিযোগ করে। রাতে দুই পক্ষ থানায় লিখিত অভিযোগ দেয়। দুই পক্ষের অভিযোগ মামলা হিসেবে রুজু হয়। পুলিশ দুই পক্ষের অভিযোগ তদন্ত করছে। ঘটনার পর নৌকার সমর্থকের করা মামলার তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

স্বতন্ত্র প্রার্থীর একে ফাইয়াজুল হক রাজুর মেয়ে তাহরিন হক বাদী হয়ে একটি এবং প্রতিপক্ষ নৌকার সমর্থক আমিনুল ইসলাম বাদী হয়ে আরেকটি মামলা দায়ের করেন।

তাহরিন হকের মামলায় ১৯ জনের নামোল্লেখ এবং অজ্ঞাতপরিচয় ৪০ থেকে ৫০ জনকে আসামি করা হয়েছে। আমিনুল ইসলামের মামলায় ২৪ জনের নামোল্লেখ এবং অজ্ঞাতপরিচয় ৪০ থেকে ৪৫ জনকে আসামি করা হয়েছে।

মঙ্গলবার দুপুরের ওই ঘটনায় স্বতন্ত্র প্রার্থী একে ফাইয়াজুল হক রাজু জানিয়েছেন, হামলায় তার ৪০ কর্মী আহত হয়েছেন। অপরদিকে বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক দাবি করেছেন, স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের হামালায় নৌকার প্রতীকের নয় কর্মী আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, জানুয়া‌রি ০৩, ২০২৪
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।