ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

পলাশবাড়ীতে সাংবাদিকের ওপর হামলা, প্রাইভেটকার ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
পলাশবাড়ীতে সাংবাদিকের ওপর হামলা, প্রাইভেটকার ভাঙচুর

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে দৈনিক ভোরের ডাকের সিনিয়র রিপোর্টার ইমরুল কাওসার ইমনের ওপর হামলা হয়েছে। এসময় তার প্রাইভেটকারে ভাঙচুর চালায় দুর্বৃত্তরা।

শনিবার (৬ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে পৌর শহরের সরকারি খাদ্য গুদাম সংলগ্ন গাইবান্ধা-পলাশবাড়ী সড়কে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সাংবাদিক ইমরুল কাওসার ইমন জানান, রাতে তিনি পলাশবাড়ী থেকে তার প্রাইভেটকারে গাইবান্ধা শহরের দিকে আসছিলেন। পথে পলাশবাড়ীর খাদ্য গুদাম সংলগ্ন এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত অতর্কিতভাবে এসে তার প্রাইভেটকার ঘিরে ফেলে। এক পর্যায়ে তারা হাতে থাকা লাঠি দিয়ে গাড়ি ভাঙচুর করে।  

তিনি বলেন, দুর্বৃত্তরা গাড়ির দুটি গ্লাস ভাঙচুর করেছে। ভাঙচুরের সময় প্রচণ্ড আতঙ্কিত অবস্থায় গাড়ির ভেতরেই চালক জাকিরসহ আমি বসেছিলাম। পরে আশপাশের লোকজন এগিয়ে এলে পিছু হটে দুর্বৃত্তরা। বিষয়টি তাৎক্ষণিক পুলিশকে অবগত করেছি। নির্বাচনী নিউজ সংগ্রহে ঢাকা থেকে গাইবান্ধায় এসে হামলার ঘটনায় আইনের আশ্রয় নেবেন বলে জানান তিনি।  

বিষয়টি নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) উদয় কুমার সাহা জানান, গাড়িতে হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। দুর্বৃত্তরা প্রাইভেটকারের দুটি গ্লাস ভাঙচুর করলেও সাংবাদিক ইমন ও তার চালকের কোনো ক্ষতি হয়নি।  

এ ঘটনায় সাংবাদিক ইমনকে থানায় লিখিত অভিযোগ করতে বলেছি। অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ০৮৪৩ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।