ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে ‘ভুয়া চিকিৎসক’ গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
নোয়াখালীতে ‘ভুয়া চিকিৎসক’ গ্রেপ্তার গ্রেপ্তার রাকিব আহসান

নোয়াখালী: জেলার বেগমগঞ্জ উপজেলায় ল্যাবএইড হাসপাতাল অ্যান্ড ডায়াগনেস্টিক সেন্টার থেকে রাকিব আহসান নামে এক ভুয়া চিকিৎসককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। নিজেকে নিউরো মেডিসিনের সহকারী অধ্যাপক পরিচয়ে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন তিনি।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে উপজেলার আলীপুর এলাকার চৌমুহনী-মাইজদী প্রধান সড়কের পাশে অবস্থিত ল্যাবএইড হাসপাতাল থেকে ওই ভুয়া ডাক্তারকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-১১ এর সিপিসি-৩ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গ্রেপ্তার ভুয়া ডাক্তার নিউরো মেডিসিনের সহকারী অধ্যাপক পরিচয়দানকারী রাকিব আহসান দীর্ঘদিন ধরে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন।  

তাকে গ্রেপ্তারের অভিযানে উপস্থিত ছিলেন, বেগমগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ আল জিনাত, জেলা সিভিল সার্জন কার্যালয়ের কর্মকর্তা ডা. ফয়সাল সহ প্রশাসনের কর্মকর্তারা।

তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এ র‌্যাব কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ