ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে আফিমসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
বান্দরবানে আফিমসহ আটক ১

বান্দরবান: বান্দরবানে ৩ কেজি আফিমসহ লেম থার সাং বম (৩৩) নামে এক মাদক কারবারিকে আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর সদস্যরা।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেলে বান্দরবান পৌর এলাকার বালাঘাটা স্বর্ণমন্দির এলাকায় একটি বাসে তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে বান্দরবানের বালাঘাটার স্বর্ণমন্দির এলাকায় রাঙ্গামাটি থেকে বান্দরবানের উদ্দেশে ছেড়ে আসা একটি বাসে অভিযান পরিচালনা করে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর সদস্যরা। এ সময় তিন কেজি নিষিদ্ধ মাদক আফিম নিজ হেফাজতে রাখার দায়ে লেম থার সাং বম নামে এক যুবককে আটক করা হয়। পরে তাকে বান্দরবান সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর সদস্যরা। উদ্ধার হওয়া আফিমের বাজার মূল্য প্রায় আড়াই কোটি টাকা বলে ধারণা করা হচ্ছে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী বাংলানিউজকে জানান, নিষিদ্ধ মাদক আফিমসহ আটক লেম থারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, এর আগে ২০২৩ সালের ১৬ ফেব্রুয়ারি বান্দরবানের কুহালং এলাকায় একটি বাসে তল্লাশি চালিয়ে ৩ কোটি ৪০ লাখ টাকার প্রায় সাড়ে তিন কেজি আফিমসহ একজনকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
এনইউ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।