ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুই তরুণীকে ধর্ষণ মামলায় পালাতক আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
দুই তরুণীকে ধর্ষণ মামলায় পালাতক আসামি গ্রেপ্তার

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে দুই তরুণীকে আটকে রেখে ধর্ষণ মামলায় পালাতক আসামি মেহেদী হাসানকে (২০) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

মঙ্গলবার (১৬ জানুয়ারি) গভীর রাতে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানাধীন ভাটিয়াপাড়া গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পরে তাকে ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেপ্তার মেহেদী হাসান ফকিরহাট উপজেলার জারিয়া এলাকার শেখ মাসুম হকের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, শনিবার (১৩ জানুয়ারি) গভীর রাতে ফকিরহাটের জারিয়া চৌমাথা এলাকা থেকে মোটরসাইকেলগামী দুই যুবক ভুক্তভোগী তরুণীকে আটকে মারধর, নগদ টাকা ছিনতাই এবং পালাক্রমে ধর্ষণ করেন ফকিরহাট সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল সরদার ও তার সহযোগী মেহেদী হাসান। পরের দিন রোববার সকালে ৯৯৯-এ ফোন পেয়ে এক তরুণীর বাড়ি থেকে ধর্ষণের শিকার দুই তরুণীকে উদ্ধার করে পুলিশ। পরে তাদের মধ্যে একজন বাদী হয়ে শাকিল ও মেহেদীর নাম উল্লেখ করে ধর্ষণ মামলা করেন। ওইদিন সন্ধ্যায় ফকিরহাটের জারিয়া এলাকা থেকে মামলার প্রধান আসামি শাকিল সরদারকে গ্রেপ্তার করা হয়। শাকিল সরদার ফকিরহাট উপজেলার জারিয়া-চৌমাথা এলাকার মোস্তাব সরদারের ছেলে। তিনি ফকিরহাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। সোমবার (১৫ জানুয়ারি) বিকেলে শাকিলকে ছাত্রলীগের পদ থেকে অব্যাহতি প্রদান করে উপজেলা ছাত্রলীগ।

র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মো. বদরুদ্দোজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গোপালগঞ্জ এলাকা থেকে ধর্ষণ মামলায় পালাতক মেহেদী হাসানকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন: বাগেরহাটে দুই তরুণীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।