ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

আপত্তিকর ভিডিও ছড়ানোর হুমকি দিয়ে যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
আপত্তিকর ভিডিও ছড়ানোর হুমকি দিয়ে যুবক আটক

মানিকগঞ্জ: বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীর আপত্তিকর ভিডিও ধারণ করে তা নেট দুনিয়ায় ছড়ানোর হুমকি দিয়ে আটক হলেন জোবায়ের (২২) নামে এক যুবক। র‍্যাব-৪ তাকে আটক করে।

 

শুক্রবার (১৯ জানুয়ারি) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন। আটক জোবায়ের ঢাকা জেলার ধামরাই উপজেলার পশ্চিম বাইচাইল এলাকার মো. নুরুল ইসলামের ছেলে।  

র‍্যাবের বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ভুক্তভোগীর স্বামী সৌদি প্রবাসী। আট-নয় মাস আগে জোবায়েরের সঙ্গে ইমো কলে ওই নারীর পরিচয় হয়। একপর্যায়ে তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে।  

দীর্ঘদিন কথাবার্তা বলার সুবাদে ভুক্তভোগী নারীকে প্রেমের প্রস্তাব দেন জোবায়ের। তিনি ইমো কলে ওই নারীর আপত্তিকর ভিডিও ও ছবি ধারণ করে রেখে সুযোগ বুঝে টাকা দাবি করেন।  

টাকা না পেয়ে ভিডিও ও ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেন জোবায়ের। উপায় না পেয়ে ওই ভুক্তভোগী নারী র‍্যাবের কাছে অভিযোগ করেন।  

অভিযোগের ভিত্তিতে জোবায়েরকে ঢাকা জেলার ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের পশ্চিম বাইচাইল থেকে আটক করা হয়।  

আটক যুবকের নামে মানিকগঞ্জের দৌলতপুর থানায় পর্নোগ্রাফির একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলমান। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।  

বাংলাদেশ সময়: ০৭৫১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।