ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে স্কুলছাত্রীকে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
গোপালগঞ্জে স্কুলছাত্রীকে হত্যার অভিযোগ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে নন্দিনী বিশ্বাস (৯) নামে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে হত্যার অভিযোগ উঠেছে।  

রোববার (২১ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার ভাবড়াশুর ইউনিয়নের নলডাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে।

নন্দিনী বিশ্বাস ভাবড়াশুর ইউনিয়নের নলডাঙ্গা গ্রামের বিজন বিশ্বাসের মেয়ে। সে ভাবড়াশুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ছিল।

শিশুটির বাবা বিজন বিশ্বাস জানান, তিনি ও তার স্ত্রী সকালে কাজ করতে বাড়ি থেকে বেরিয়ে যায়। ছেলেটিও স্কুলে চলে যায়। বাড়িতে কেবলমাত্র মেয়েটি ছিল। বাড়ির পাশে নন্দিনী বিশ্বাস পড়ে রয়েছে এমন খবর পেয়ে ছোটে আছেন। পরে মেয়েকে উদ্ধার করে মুকসুদপুর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মেয়েটির গলায় থাকা স্বর্ণের চেইনটি তখন আর খুঁজে পাওয়া যায়নি। গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছে তার পরিবার।  

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আশরাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটির শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।  

এঘটনায় থানায় এখনও কোনো অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।