ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে স্বর্ণের দোকানে চুরির ঘটনায় গ্রেপ্তার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
ময়মনসিংহে স্বর্ণের দোকানে চুরির ঘটনায় গ্রেপ্তার ৩

ময়মনসিংহ: ময়মনসিংহ শহর ও ভালুকা উপজেলায় দুই  স্বর্ণের দোকানে চুরির ঘটনায় চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছয় ভরি স্বর্ণালংকার জব্দ করা হয়েছে।

রোববার (২১ জানুয়ারি) বিকেলে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন।  

গ্রেপ্তাররা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুর এলাকার মৃত আবুল কাশেম ছেলে মো. দুলাল মিয়া (৩২), কুমিল্লার কলাগাছিয়া এলাকার শিশু মিয়ার ছেলে মো. আমির হোসেন ওরফে মোটা আমির (৩৩)।

ওসি শাহ কামাল আকন্দ জানান, গত ১০ জানুয়ারি ভালুকা উপজেলার বাটাজোর বাজারে হৃদয় সুজয় জুয়েলার্সের মালিক দুপুরের খাবারের জন্য বাসায় গেলে অজ্ঞাতনামা একটি চোরচক্র দোকানের সামনে ছাতা ও চাদর ধরে শাটার খোলে স্বর্ণালংকার ও নগদ টাকা চুরি করে নিয়া যায়। এ ঘটনায় দোকানের মালিক হৃদয় চন্দ্র কর্মকার বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তদন্ত শুরু করে অভিযানে নামে। ওই অভিযানে চোরচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়।  

এদিকে, কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাঈন উদ্দিন জানান, গত ১৭ জানুয়ারি ময়মনসিংহ শহরে ৩২ নম্বর বাসাবাড়ী রোড ট্রাঙ্কপট্টি এসএস কমপ্লেক্সের কিরণ জুয়েলার্সে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় কুমিল্লা জেলার তিতাস উপজেলার কেশবপুর গ্রামের মৃত হুমায়ন কবীরের ছেলে মো. মানিককে (৩২) গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।