ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নালিতাবাড়ীতে সারের দোকানে অভিযান, জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
নালিতাবাড়ীতে সারের দোকানে অভিযান, জরিমানা

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ীতে ভেজাল সার বিক্রি, মেয়াদোত্তীর্ণ কীটনাশক রাখা ও বিক্রয় মূল্য বেশি রাখার দায়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ব্যবসায়ীদের জরিমানা করা হয়েছে।

রোববার (২১ জানুয়ারি) সকালে উপজেলার বিভিন্ন সার ও কীটনাশক দোকানে অভিযান চালান সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আফরোজা আফসানা।

এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা কৃষি অফিসার আব্দুল ওয়াদুদ, কৃষি সম্প্রসারণ অফিসার মো. আনোয়ার হোসেন এবং আইনশৃঙ্খলা রক্ষায় ছিলেন নালিতাবাড়ী থানা পুলিশের সদস্যরা।

কৃষি অফিস সূত্রে জানা গেছে, উপজেলায় বোর মৌসুমে সারের চাহিদা বেশি থাকায় অধিক মুনাফা লাভের আশায় সার ব্যবসায়ীরা ভেজাল সার বিক্রি করে থাকেন। কৃষি অফিস পৌর শহরের নালিতাবাড়ী বাজারে মেসার্স শামীম এন্টারপ্রাইজকে বেশি মূল্যে সার বিক্রির অপরাধে ৭০০০ টাকা, মেসার্স আল-আমীন ট্রেডার্সকে ৭০০০ টাকা, একই প্রতিষ্ঠানের কদমতলী বাজারের অন্য একটি দোকানে ১৫ হাজার টাকা, মেসার্স মবিন ট্রেডার্সকে ৫০০০ টাকা এবং মেসার্স ইসলাম ট্রেডার্সকে ৩০০০ টাকা জরিমানা করা হয়।

নালিতাবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আফরোজা আফসানা বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়:১৯৫২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।