ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতীবান্ধায় হত্যা মামলার মূলহোতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
হাতীবান্ধায় হত্যা মামলার মূলহোতা গ্রেপ্তার

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মানিকুল ইসলামকে (২৫) গলাকেটে হত্যার অভিযোগে মূলহোতা সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের পাইকারটারী এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সিরাজুল ইসলাম ওই গ্রামের কান্দু মিয়ার ছেলে।

এর আগে শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে উপজেলার রমনীগঞ্জ এলাকার ভুট্টা ক্ষেত থেকে মানিকুলের মাথাহীন মরদেহ ও পরদিন পাশের বাঁশঝাড়ের গর্ত থেকে মাথা উদ্ধার করে পুলিশ।

হত্যার শিকার মানিকুল ইসলাম একই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। তিনি পেশায় একজন ভ্যানচালক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, কয়েক দিন আগে সিঙ্গিমারী গ্রামের আবুল কাসেমের ছেলে বাবুলের একটি ভ্যান চুরির ঘটনা ঘটে। ওই চুরির ঘটনায় মানিকুল ইসলামকে সন্দেহ করে ভ্যানের মালিক বাবুলের পরিবার। এ ঘটনার পর থেকে মানিকুল নিখোঁজ থাকে।

পরে শুক্রবার বিকেলে স্থানীয়দের খবরে রমনীগঞ্জের ভুট্টা ক্ষেত থেকে তার মাথাহীন মরদেহ উদ্ধার করে পুলিশ। তার একদিন পর গত শনিবার (২০ জানুয়ারি) সকালে স্থানীয়দের খবরে পার্শ্ববর্তী একটি বাঁশঝাড়ের গর্ত থেকে তার মাথা, ছুঁড়ি, মোবাইল উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ক্লুলেস হত্যা মামলাটি গুরুত্বসহকারে তদন্ত করে জড়িত থাকা সন্দেহে এ ঘটনার মূলহোতা সিরাজুলকে মঙ্গলবার সকালে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, হত্যায় জড়িত থাকা সন্দেহে এ মামলায় সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করলে হত্যার মূল রহস্য বের হবে।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।