ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে মাসব্যাপী পুষ্প মেলা ও সাংস্কৃতিক উৎসব শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
রাজশাহীতে মাসব্যাপী পুষ্প মেলা ও সাংস্কৃতিক উৎসব শুরু

রাজশাহী: রাজশাহীতে মাসব্যাপী পুষ্প ও হস্ত শিল্প মেলা এবং সাংস্কৃতিক উৎসব শুরু হয়েছে।  

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে নগর ভবনের গ্রিন প্লাজায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই উৎসবের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

পরে উদ্বোধন শেষে পুষ্প প্রদর্শনীর স্টলগুলো ঘুরে দেখেন মেয়র।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী মহানগরীকে আমরা প্রকৃত অর্থেই গ্রিন সিটি, ক্লিন সিটি হিসেবে গড়ে তুলেছি। এই সুনাম ধরে রেখে মহানগরীকে আরও সামনের দিকে নিয়ে যাওয়া হবে। মহানগরীর নতুন সড়কসমূহে দৃষ্টিনন্দন গাছের চারা রোপণ করা হবে। সবার সহযোগিতায় রাজশাহীকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে চাই।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও মহানগর নার্সারি মালিক সমিতির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী-২ সদর আসনের সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।

স্বাগত বক্তব্য দেন নার্সারি মালিক সমিতির সভাপতি মো. শাহেদুজ্জামান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সোহেল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ কবি সেন্টু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্যাম দত্ত, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আকতার আলী। এছাড়া রাজশাহীর বিভিন্ন নার্সারি মালিক উপস্থিত ছিলেন।  

রাজশাহী নগর ভবনের গ্রিন প্লাজায় মোট ৫১টি স্টল বসেছে। এর মধ্যে ২৪টি নার্সারি, ছয়টি খাবার স্টল, চারটি টবের স্টল রয়েছে। এছাড়া মেলায় অন্যান্য স্টল রয়েছে আরও ১৭টি।

বাংলাদেশ সময়: ০৮০৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
এসএস/এসএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।