ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তাড়াশে বাবা-মা ও মেয়ে হত্যার ঘটনায় মামলা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
তাড়াশে বাবা-মা ও মেয়ে হত্যার ঘটনায় মামলা  বাবা-মা-মেয়ে

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে বাবা-মা ও মেয়েকে গলাকেটে হত্যার ঘটনায় মামলা হয়েছে।  

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যার পর নিহত বিকাশের স্ত্রীর ভাই সুকমল সাহা বাদী হয়ে অজ্ঞাতপরিচয় আসামিদের বিরুদ্ধে তাড়াশ থানায় মামলা দায়ের করেন।

 

তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, মামলার তদন্ত চলছে। আশা করছি খুব শিগগিরই রহস্য উদঘাটন হবে এবং দায়ীদের গ্রেপ্তার করা হবে।  

এর আগে দুপুরে তাড়াশ পৌর এলাকার গোপাল জিউ মন্দির এলাকায় তিনতলা বাড়ির দোতলার একটি ফ্ল্যাট থেকে মরদেহ তিনটি উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহতরা হলেন- ওই এলাকার কালিচরণ সরকারের ছেলে বিকাশ সরকার, তার স্ত্রী স্বর্না রানী সরকার ও মেয়ে পারমিতা সরকার তুষি।

ওসি নজরুল ইসলাম বলেন, শনিবার রাত থেকে বিকাশ সরকারের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করে পাচ্ছিলেন না তার স্বজনরা। এ অবস্থায় সোমবার রাতে বিকাশ সরকারের ভাগ্নে লিপু বাসার সামনে গিয়ে দরজায় তালা দেখে পুনরায় কল করেন। কিন্তু ফোনের আওয়াজ ভেতর থেকে শোনা গেলেও রিসিভ না করায় সন্দেহ হয় তার। পরে পুলিশে খবর দেন। সংবাদ পেয়ে পুলিশ এসে তালা ভেঙে ঘরে ঢুকে দেখে একটি রুমের মেঝেতে বিকাশ সরকারের মরদেহ, অন্য একটি রুমের মেঝেতে বিকাশের স্ত্রী স্বর্নার মরদেহ এবং বিছানায় মেয়ে তুষির মরদেহ পড়ে আছে। তিন জনকেই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয়েছে। দুপুরে মরদেহ উদ্ধারের পর মর্গে পাঠানো হয়।  

তিনি আরও জানান, এ ঘটনার খবর পেয়ে পুলিশের পাশাপাশি ডিবি, পিবিআই, সিআইডি ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেছে। খুনিদের শনাক্ত করে গ্রেপ্তার করতে বিভিন্ন স্থানে অভিযান চলছে বলেও জানান ওসি।  

** তাড়াশে বাবা-মা ও মেয়েকে গলা কেটে হত্যা
** তাড়াশে তিনজনকে গলাকেটে হত্যা: ঘটনাস্থলে সিআইডি-পিবিআই

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।