ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিএমপির প্রতিষ্ঠাবার্ষিকীতে রামপুরায় ৫০ হাজার চকলেট বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
ডিএমপির প্রতিষ্ঠাবার্ষিকীতে রামপুরায় ৫০ হাজার চকলেট বিতরণ

ঢাকা: ডিএমপির ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিক্ষার্থীদের মধ্যে চকলেট বিতরণ করা হয়েছে। ডিএমপির বিভিন্ন থানা এলাকার স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে চকলেট বিতরণ করে পুলিশ।

বুধবার (৩১ জানুয়ারি) সকাল ১০টার দিকে খিলগাঁও জোনের (এডিসি) রাশেদুল ইসলাম ও রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে স্থানীয় এলাকার একাধিক স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের মধ্যে চকলেট বিতরণ করা হয়েছে।

এ কার্যক্রমের অংশ হিসেবে বনশ্রী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ, ন্যাশনাল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ, সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ, নিবলাস মাদ্রাসা, রামপুরা হাই স্কুলসহ রামপুরা থানা এলাকার ৭৩টি স্কুল ও মাদ্রাসায় চকলেট ও শুভেচ্ছা কার্ড বিতরণ করা হয়। এ সময় শিক্ষার্থীদের মধ্যে প্রায় ৫০ হাজার চকলেট বিতরণ করা হয়।

উল্লেখ্য, ‘সেবা ও সদাচার, ডিএমপির অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে উপজীব্য করে নানা আনুষ্ঠানিকতায় আগামীকাল বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) উদ্‌যাপিত হবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ৪৯তম প্রতিষ্ঠা দিবস।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।