ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাংনীতে ২ পক্ষের সংঘর্ষ, আহত ১৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
গাংনীতে ২ পক্ষের সংঘর্ষ, আহত ১৩

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার ঢেপা বাজারে দুইপক্ষের সংঘর্ষে ১৩ জন আহত হয়েছেন।  

বুধবার (৩১ জানুয়ারি) দুপুরের দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- ঢেপা গ্রামের মৃত খোকা শেখের ছেলে রেজাউল হক, তার স্ত্রী হালিমা খাতুন, তিন ছেলে উসমান আলী, হুমায়ন আহমেদ, হযরত আলী ও নাতি স্বপন আলী এবং নুর ইসলাম, আসাদুল ইসলাম, ফরজ আলী, মজিবর রহমান, নয়ন আলী, মিয়ারুল ইসলাম ও আলামিন হোসেন।  

আহতরা মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।  

জানা গেছে, ঢেপা গ্রামের মজিবর রহমানের ছেলে আলামিন হোসেনের ১৫ কাঠা জমির কলমি শাকের বীজ মেশিনে মাড়াই করেন একই গ্রামের ইজাম বিশ্বাসের ছেলে হুমায়ন আহমেদ। ১৫ কাঠা জমির কলমি শাকের বীজ মাড়াই করার মজুরি হিসেবে তিনি দেড় হাজার টাকা দাবি করেন। কিন্তু জমির মালিক আলামিন হোসেন দাবি করেন তার জমি ১২ কাঠা। এজন্য মজুরি কম হবে। এ নিয়ে গতকাল মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে আলামিন ও হুমায়ুনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এরই জের ধরে বুধবার দুপুরে স্থানীয় একটি চা দোকানে প্রথমে মজিবর ও হুমায়নের মধ্যে বাকবিতণ্ডা ও সংঘর্ষ সৃষ্টি হয়। খবর পেয়ে উভয় পক্ষের লোকজন লাঠিসোঁটা ও দেশীয় তৈরি অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের ১৩ জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের কর্মরত চিকিৎসক বলেন, আহতদের হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

আরও জানা গেছে, আহতদের মধ্যে নুর ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষই মামলার প্রস্তুতি নিচ্ছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।