ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুধবার সাজেকে সকাল-সন্ধ্যা অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
বুধবার সাজেকে সকাল-সন্ধ্যা অবরোধ

রাঙামাটি: সংগঠনের দুই সদস্যকে গুলি করে হত্যার প্রতিবাদে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার পর্যটন নগর সাজেকে বুধবার (৭ ফেব্রুয়ারি) সকাল-সন্ধ্যা অবরোধের ডাক দিয়েছে ইউনাইটেড পিপলস ডোমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।  

মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সংগঠনটির প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এদিকে নিহত দুই সদস্যের মরদেহ নিয়ে দুপুরে সাজেকে গণবিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেন সংগঠনের নেতাকর্মীরা।

প্রতিবাদ সভায় বক্তারা এ হত্যার জন্য সন্তু লারমার দলের সদস্যদের দায়ী করেছেন। দ্রুত খুনিদের গ্রেপ্তারের দাবি জানিয়ে তারা এসময় বুধবার সাজেকে সকাল-সন্ধ্যা অবরোধের ডাক দেন।

ইউপিডিএফ সংগঠক সুমন চাকমার সঞ্চালনায় এসময় বক্তব্য দেন- ইউপিডিএফের সাজেক ইউনিটের প্রধান সংগঠক অডিট চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের সাজেক থানা শাখার সভাপতি নিউটন চাকমা ও পার্বত্য চট্টগ্রাম নারী সংঘের কেন্দ্রীয় সদস্য উজ্জ্বলা চাকমা।

গত ৪ ফেব্রুয়ারি দুপুরে সাজেকের মাচালং ব্রিজ এলাকায় একদল মুখোশধারী সন্ত্রাসী চায়ের দোকানে বসে থাকা দুই ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা করে পালিয়ে যান।  

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ফেব্রয়ারি ৬, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।