ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধাওয়া খেয়ে সুয়ারেজ লাইনে ঢুকে আটকে পড়ে দুই শিশু, অতঃপর..

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৪
ধাওয়া খেয়ে সুয়ারেজ লাইনে ঢুকে আটকে পড়ে দুই শিশু, অতঃপর..

ঢাকা: দোকানদারের ধাওয়া খেয়ে পিটুনির ভয়ে ওয়াসার সুয়ারেজ লাইনের মধ্যে ঢুকে পড়ে দুই শিশু। দৌড়ে ভেতরে অনেকদূর পর্যন্ত চলে যায়।

এরপর তারা বের হওয়ার পথ খুঁজে না পেয়ে সেখানে আটকা পড়ে।

পরে ৯৯৯-এ কল করলে ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে।  

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) চট্টগ্রামের কোতোয়ালি থানাধীন চামড়ার গুদাম শুঁটকি পট্টি এলাকায়।

পরদিন বুধবার দুপুরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।  

তিনি বলেন, মঙ্গলবার খোকন নামে একজন কলার ‘জাতীয় জরুরিসেবা-৯৯৯’ নম্বরে ফোন করে জরুরি উদ্ধার সহায়তার অনুরোধ জানান। কলটি রিসিভ করেছিলেন ৯৯৯ কলটেকার কনস্টেবল মাইনুল। কনস্টেবল মাইনুল তাৎক্ষণিকভাবে কোতোয়ালি থানাধীন নন্দনকানন ফায়ার সার্ভিস স্টেশনে ঘটনাটি দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেওয়ার জন্য জানায়। একইসঙ্গে কোতোয়ালি থানায় বিষয়টি জানানো হয়।

তিনি বলেন, পরবর্তীতে ৯৯৯ ফায়ার ডেসপাচার ফায়ার ফাইটার মো. হানজালাল উদ্ধার সংশ্লিষ্ট সবার সঙ্গে যোগাযোগ করে উদ্ধার তৎপরতার আপডেট নিতে থাকেন।

নন্দনকানন ফায়ার সার্ভিস স্টেশনের উদ্ধারকারী দলের নেতৃত্ব দেওয়া ফায়ার লিডিং অফিসার সুজন চাকমা বলেন, সংবাদ পেয়ে নন্দনকানন ফায়ার সার্ভিস স্টেশনের একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে ফুটপাথের স্ল্যাব খুলে ১২ ও ১৪ বছর বয়সী শিশু দুইটিকে উদ্ধার করে।  

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৪
এসজেএ/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।