ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

৯ মাসের শিশু নিয়ে পালিয়ে গেলেন নারী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৪
৯ মাসের শিশু নিয়ে পালিয়ে গেলেন নারী 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে একটি কিন্ডারগার্টেন থেকে মালিহা ইসলাম ওহি নামে নয় মাস বয়সী একটি শিশুকে নিয়ে পালিয়ে গেছেন অচেনা এক নারী।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার তোবারগঞ্জ ইউনিয়নের অগ্রণী স্কুল অ্যান্ড কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

 

শিশু মালিহা সদর উপজেলার ভবানীঞ্জ ইউনিয়নের চরউভূতি গ্রামের আবুধাবি প্রবাসী মো. সেলিমের মেয়ে। তার বড় বোন সাবিহা ইসলাম মিহি (৬) ওই প্রতিষ্ঠানের প্লে গ্রুপের ছাত্রী।  

শিশুটির নানা মো. ওসমান জানান, বৃহস্পতিবার বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান ছিল। মালিহা ও তার বোন মিহিকে নিয়ে তাদের মা মরিয়ম বেগম বিদ্যালয়ে যান। মিহি যেমন খুশি তেমন সাজো ইভেন্টে অংশ নেয়। এসময় মালিহাকে তার মা পরিচিত এক ছাত্রীর কাছে রেখে মিহিকে সাজিয়ে দিচ্ছিলেন। এর মধ্যে অপরিচিত এক নারী শিশুটিকে কোলে নেন।  

এদিকে মিহিকে সাজানো শেষে মালিহাকে খুঁজে পাচ্ছিলেন না মরিয়ম। আশপাশে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। পরে বিষয়টি পুলিশকে জানান তারা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রতিষ্ঠানের ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে। এতে দেখা যায়, লাল স্কার্ফ ও কালো বোরকা পরা এক নারী শিশুটিকে নিয়ে প্রতিষ্ঠান থেকে বের হয়ে যাচ্ছেনে। তবে তাকে চেনা যাচ্ছে না। কেউ তাকে চিনতে পারেননি।  

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শিশুটিকে উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৮০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।