ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাজেকে সংঘর্ষ: মৃত্যুর মুখ থেকে ফিরল শিশু রোমিও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
সাজেকে সংঘর্ষ: মৃত্যুর মুখ থেকে ফিরল শিশু রোমিও

রাঙামাটি: গত ১১ ফেব্রুয়ারি রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের গন্ডারামছড়া এলাকায় সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (পিসিজেএসএস) সশস্ত্র গ্রুপের সঙ্গে প্রসিত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের ( ইউপিডিএফ) গোলাগুলির ঘটনায় গুলিবিদ্ধ শিশু রোমিও ত্রিপুরা (৭) অবশেষে বেঁচে ফিরল।

বুধবার (১৪ ফেব্রুয়ারী) শিশুটির বাবা ফবেন ত্রিপুরা এমন তথ্য নিশ্চিত করে বলেন, তার শিশুর জ্ঞান ফিরেছে।

সে এখন কথা বলতে পারছে।

গত ১১ ফেব্রুয়ারি বিকেলে গন্ডারামছড়া এলাকায় সন্তু লারমার পিসিজেএসএস’র সশস্ত্র গ্রুপের সঙ্গে প্রসিত বিকাশ খীসার ইউপিডিএফ’র বন্দুকযুদ্ধ চলাকালে শিশু রোমিও পেটে গুলিবিদ্ধ হয়। এরপর শিশুটির বাবা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বিজিবি’র বাঘাইহাট ৫৪ বিজিবি’র ব্যাটালিয়নে নিয়ে গেলে সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।  

এরপর সাজেকের ২৭ বিজিবি এবং ৫৪ বিজিবি’র সহায়তায় স্থানীয় কমিনিউটি ক্লিনিকে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসা দিতে চট্টগ্রামে পাঠানো হয়। তিনদিন পর শিশু রোমিও জ্ঞান ফিরেছে এবং পরিবারের সদস্যদের সঙ্গে সে কথা বলেছে।

এর আগে গত ৪ ফেব্রুয়ারি সাজেকের মাচালং ব্রিজ পাড়ায় ইউপিডিএফের দুই সদস্য দীপায়ন চাকমা ও আশিষ চাকমাকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। তবে এই হত্যাকান্ডের জন্য সন্তু লারমার দল জেএসএসকে দায়ী করেছে ইউপিডিএফ।

আরও পড়ুন:
সাজেকে দুই গ্রুপের মধ্যে গোলাগুলি, শিশু গুলিবিদ্ধ

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।