ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শতাধিক পরীক্ষার্থীকে কেন্দ্রে পৌঁছে দিল পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
শতাধিক পরীক্ষার্থীকে কেন্দ্রে পৌঁছে দিল পুলিশ

ঢাকা: এসএসসি পরীক্ষার প্রথম দিনে রাজধানীতে শতাধিক পরীক্ষার্থীকে যথাসময়ে কেন্দ্রে পৌঁছে দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গঠন করা কুইক রেসপন্স টিম (কিউআরটি)।

যারা পরীক্ষার প্রথম দিন ভুল করে অন্য কেন্দ্রে চলে গিয়েছিল অথবা যাদের কেন্দ্রে পৌঁছাতে দেরি হচ্ছিল, তাদের সহযোগিতা করেছে এ কিউআরটি।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সারা দেশে শুরু হয়েছে এসএসসি ও সমমানের পরীক্ষা। এবার ঢাকা মহানগরে ১২২টি পরীক্ষাকেন্দ্রে পরীক্ষা হচ্ছে।

এসএসসি পরীক্ষার্থীদের সহায়তায় ডিএমপির ট্রাফিক বিভাগের গঠিত কুইক রেসপন্স টিম প্রথম দিন শতাধিক পরীক্ষার্থীকে সহায়তা দিয়েছে। ডিএমপি এমনটি জানিয়েছে।

ডিএমপি জানায়, পরীক্ষাকেন্দ্রে ঠিকমতো পৌঁছানো নিয়ে শিক্ষার্থী ও অভিভাবকদের দুশ্চিন্তার কথা মাথায় রেখে প্রতিটি পরীক্ষাকেন্দ্রের আশেপাশে যানচলাচল স্বাভাবিক রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ডিএমপি।

তারপরও পরীক্ষার্থীরা ভুল করে অন্য কেন্দ্রে চলে গেলে অথবা পরীক্ষা কেন্দ্রে পৌঁছাতে দেরি হলে তাদের দ্রুত সঠিক কেন্দ্রে পৌঁছে দিতে ডিএমপির আটটি ট্রাফিক বিভাগের ৩২টি কুইক রেসপন্স টিম কাজ করেছে।  

প্রতিটি বিভাগের উপ-পুলিশ কমিশনারের (ডিসি) নেতৃত্বে পুলিশ কর্মকর্তারা এ টিমে কাজ করেন। কেন্দ্রভিত্তিক কুইক রেসপন্স টিমের সদস্যরা পরীক্ষার্থীদের নিরাপদে রাস্তা পারাপারেও সহযোগিতা করেছেন।  

পরীক্ষার্থীদের যেকোনো সমস্যায় এ কুইক রেসপন্স টিম পরীক্ষার দিনগুলোতে পাশে থাকার অঙ্গীকার জানিয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
পিএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।