ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৌদি আরবে মাটিচাপায় দুই বাংলাদেশি শ্রমিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
সৌদি আরবে মাটিচাপায় দুই বাংলাদেশি শ্রমিকের মৃত্যু সৌদি আরবে মাটিচাপায় নিহত দুই যুবক

সিলেট: সৌদি আরবের রিয়াদে একটি কাজের সাইটে মাটিচাপায় দুই বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

 

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় দেশটির রাজধানী রিয়াদে বলিবার্ডে একটি সাইটে কাজ করতে গিয়ে মাটিচাপা পরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিলেটের গোয়াইনঘাট উপজেলার নওয়াগাঁও গ্রামের ফরিদ উদ্দীনের ছেলে নাছির উদ্দীন ও কোম্পানিগঞ্জ উপজেলার সুন্দাউরা গ্রামের মৃত তাহির আলীর ছেলে তেরা মিয়া।  

আহতরা হলেন-গোয়াইনঘাট উপজেলার আঙ্গারজুর গ্রামের নুরুল আমিন ও কোম্পানিগঞ্জের দলইর গাঁও গ্রামের রাজিব মিয়া।

নিহত নাছির উদ্দীনের বাবা ফরিদ উদ্দিন ও সুন্দাউরা গ্রামের বিলাল উদ্দীন জানান, সৌদি আরব রিয়াদে বলিবার্ড আলবাওনি এলাকায় একটি সাইটে শ্রমিক হিসেবে কাজ করতে গেলে মাটিচাপা পড়ে নাছির উদ্দীন ও  তেরা মিয়া ঘটনাস্থলেই মারা যায়। দুর্ঘটনায় আহত নুরুল আমিন ও রাজিব মিয়াকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

দুই প্রবাসী শ্রমিকের মরদেহ দেশে পাঠানোর জন্য বাংলাদেশি দূতাবাস ও সকল প্রবাসীদের সহযোগিতার চেয়েছেন নিহতদের পরিবারের সদস্যরা।

বাংলাদেশ সময়: ২৪১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
এনইউ/এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।