ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজ হওয়ার ৩ দিন পর নদীতে মিলল মাদরাসা ছাত্রের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
নিখোঁজ হওয়ার ৩ দিন পর নদীতে মিলল মাদরাসা ছাত্রের মরদেহ

বরিশাল: জেলার হিজলা উপজেলায় মেঘনা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে নদীতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়।

হিজলা নৌ পুলিশের পরিদর্শক মো. তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মাদরাসা ছাত্র হাফেজ মো. হাফেজ মো. সাব্বির হোসেন (১৯) ঢাকার হাজারীবাগ এলাকার বাসিন্দা মো. মাহতাব হোসেন ছেলে। সে ঢাকার মোহাম্মদ বায়তুল আমান মাদরাসার ছাত্র ছিল।

হিজলা নৌ-পুলিশের পরিদর্শক তারিকুল ইসলাম জানান, হিজলা উপজেলার বড়জালিয়া গ্রামে খালার বাড়িতে বেড়াতে এসেছিলেন সাব্বির। গত ১৪ ফেব্রুয়ারি দুপুর দেড়টার দিকে কেরানীগঞ্জের বাসিন্দা আপন মামা নাছিরউদ্দিনের সঙ্গে মেঘনা নদীতে গোসল করতে যান তিনি। সাঁতার না জানার কারণে নদীতে ডুবে গিয়ে নিখোঁজ হন সাব্বির।

ঘটনাস্থলে থাকা নৌ-পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. বশির জানান, নদীর ইয়ামিন মুন্সীর ইটভাটা এলাকা থেকে নেমেছিলেন তিনি। ঘটনাস্থলের অদূরে সকালে মরদেহটি ভেসে ওঠে। পরে উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাব্বিরের খালু আবুল কালাম জানান, সাব্বিরের গ্রামের বাড়ি মেহেন্দিগঞ্জ উপজেলার চরহোগলা গ্রামে। কিন্তু ছোটবেলা থেকে ঢাকার হাজারীবাগ এলাকায় থাকতেন তিনি। তার বাবা একজন রিকশাচালক। হাফেজ হওয়ার পর পড়াশুনার পাশাপাশি একই মাদ্রাসায় শিক্ষকতা করেন সাব্বির।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
এমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।