ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে ইন্দো-বাংলা যৌথ চিত্র প্রদর্শনী ২৩ ফেব্রুয়ারি শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৪
যশোরে ইন্দো-বাংলা যৌথ চিত্র প্রদর্শনী ২৩ ফেব্রুয়ারি শুরু

যশোর: আগামী ২৩ থেকে ২৬ ফেব্রুয়ারি প্রাচ্যসংঘ যশোরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইন্দো-বাংলা যৌথ চিত্র প্রদর্শনী ও কর্মশালা।  চার দিনের এ প্রদর্শনীতে ভারত ও বাংলাদেশের ৮৫ শিল্পীর চিত্রকর্ম স্থান পাবে।

 

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে প্রাচ্য সংঘের ওবায়দুল বারী হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান প্রদর্শনীর আয়োজকরা।

সংবাদ সম্মেলনে প্রাচ্য সংঘের প্রতিষ্ঠাতা বেনজীন খান, প্রাচ্য সংঘের সুপ্রিম কাউন্সিল সদস্য আকসাদ সিদ্দিকী শৈবাল, সভাপতি কাসেদুজ্জামান সেলিম, সহ-সভাপতি সাহিদ হোসেন লালবাবু, কার্যনির্বাহী সদস্য এ জে মনিরুল ইসলাম, ভারতের চিত্র-অঙ্গন এর প্রতিষ্ঠাতা স্বপন দেবনাথ, চিত্র-অঙ্গন এর প্রতিষ্ঠাতা সদস্য রাজু রবি দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

ইন্দো-বাংলা যৌথ চিত্র প্রদর্শনীর আয়োজকরা জানান, বাংলাদেশের প্রাচ্য সংঘ ও ভারতের চিত্র-অঙ্গন যৌথভাবে এ প্রদর্শনীর আয়োজন করছে। এ দুটি প্রতিষ্ঠানই ভারতের পারফর্মিং আর্টস ডিপ্লোমা পরীক্ষা বোর্ডের অ্যাফিলিয়েশনভুক্ত একটি প্রতিষ্ঠান। বিশ্বে এই বোর্ডের অ্যাফিলিয়েশনভুক্ত ছয় হাজার প্রতিষ্ঠান ও ছয় লক্ষাধিক শিক্ষার্থী রয়েছে। চিত্র প্রদর্শনী প্রতিদিন ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৪
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।