ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় প্রাণ গেল পরিবহনকর্মীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৪
যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় প্রাণ গেল পরিবহনকর্মীর

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে বাস কাউন্টারে দুই বাসের মাঝে চাপা পড়ে রাকিবুল হাসান নাসির (৫০) নামে কাউন্টার ম্যানেজার নিহত হয়েছেন।  

বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

 

নাসিরের সহকর্মী মো. সুমন খান জানান, তারা যাত্রাবাড়ীর বনফুল বাস কাউন্টারে চাকরি করেন। নাসির কাউন্টার ম্যানেজার। বিকেলে একটি বাসে যাত্রী উঠানোর পর সেই বাসটি কাউন্টার থেকে বের করে দিচ্ছিলেন নাসির। এমন সময় সেতু ডিলাক্স পরিবহনের নামে আরেকটি বাস কাউন্টারে ঢুকছিল। এ সময় দুই বাসের মাঝে চাপা পড়েন নাসির। এতে গুরুতর আহত হন তিনি। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক সন্ধ্যা ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নাসিরের ছোট বোন জামাই ইস্রাফির আলম জানান, তার সঙ্গে সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে থাকতেন নাসির। তার বাড়ি বরিশালের উজিরপুর উপজেলার দহরপাড় গ্রামে। তার দুই ছেলে ও স্ত্রী গ্রামের বাড়িতে থাকেন। ১৮ হাজার টাকা মাসিক বেতনে বনফুল বাস কাউন্টার ম্যানেজার হিসেবে চাকরি করতেন তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৪
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।