ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলায় কিশোর গ্যাংয়ের হামলায় প্রাণ গেল যুবকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
ভোলায় কিশোর গ্যাংয়ের হামলায় প্রাণ গেল যুবকের

ভোলা: ভোলার দৌলতখানে কিশোর গ্যাংয়ের হাত থেকে ভাইকে রক্ষা করতে এসে খুন হয়েছেন বড়ভাই মো. রাব্বি (২২) নামের এক যুবক।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মারা যান রাব্বী।

 

এর আগে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের জেরে রাব্বিকে পিটিয়ে আহত করে কিশোর গ্যাংয়ের  সদস্যরা।  

নিহত মো. রাব্বি দৌলতখান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা জামাল মাঝির ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, ফুটবল খেলার সময় সিনিয়র ও জুনিয়র নিয়ে দ্বন্দ্বের জেরে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় দৌলতখান উত্তর বাজার নিহত রাব্বির ছোট রাজিবকে আটকে মারধর করে স্থানীয় কিশোর গ্যাংয়ের প্রধান মাহিমের নেতৃত্বে ১০/১২ জন। খবর পেয়ে ভাইকে রক্ষা করতে ছুটে এলে মাহিম লোহার রড দিয়ে রাব্বির মাথায় আঘাত করে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটে পড়ে রাব্বি। পরে তাৎক্ষণিক তাকে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে রাতেই ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

পরিবারের সদস্যদের অভিযোগ, দৌলতখানে কিশোর গ্যাংয়ের সদস্যদের পিটুনিতে আহত মো. রাব্বিকে ঢাকায় নিয়ে উন্নত চিকিৎসার মাধ্যমে সুস্থ করার সকল প্রস্তুতি নিয়েছিল পরিবার। কিন্তু পথ মধ্যে তার মৃত্যু হয়।  

নিহতের ভাই রাজিব অভিযোগ করেন, প্রকাশ্যে এমন ঘটনা ঘটলেও মৃত্যুর আগ পর্যন্ত পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। মৃত্যুর খবর পেয়ে সবাই এখন গাঁ ঢাকা দিয়েছে।  

দৌলতখান থানার উপ-পরিদর্শক (এসআই) বেলায়েত হোসেন জানান, জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত মাহিমের বাবা মহিউদ্দিনকে পুলিশ আটক করেছে। ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান করছে পুলিশ।  

বাংলাদেশ সময়:  ২০০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।